,


শিরোনাম:
«» লকডাউনেও থেমে নেই ময়লার মোড় ট্রাফিক পুলিশ বক্সের টিআই জহুরুলের চাঁদাবাজি।। «» রোহিঙ্গা ডাকাত কামাল গ্রুপের এক সদস্য আটক «» সাবেক সাংসদ আব্দুর রহমান বদির ১০০০ পরিবারের মাঝে চাল বিতরণ «» গলাচিপায় ০২ সন্তানের জননী সূচিত্রা রানী পেলো প্রধানমন্ত্রীর দেওয়া ঘর «» রমনা ও মোহাম্মদপুর ডিবি পুলিশের অভিযানঃ৫ হাজারইয়াবাও ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩ «» র‍্যাব -৫ সিপিএসসি কর্তৃক শরিফুল নামে এক যুবক হেরোইনসহ গ্রেফতার «» পুলিশ দম্পতিকে মারধরঃটঙ্গীতে কাউন্সিলরের ছেলেকে আটকের পর ছেড়ে দিল পুলিশ «» বিশুদ্ধ পানি সংকট শিবগঞ্জ পৌর এলাকায়ঃপানি সরবরাহের নিশ্চয়তায় মেয়র «» গলাচিপায় ইফতার সামগ্রী বিতরণ করলেন “চিকনিকান্দী সেচ্ছাসেবক সংগঠন” «» দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৪ জুয়ারি আটক

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে নৌকাডুবিতে নিহত দু’ভাইয়ের পরিবারকে আর্থিক সহায়তা

রাজশাহী বিভাগীয় চীফ : মহানন্দা নদীতে নৌকাডুবির মর্মান্তিক ঘটনায় মৃত দু’ভাইয়ের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে উপজেলা প্রশাসন।
গত শুক্রবার সকালে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের মহানন্দা নদীর আনসারেরঘাট এলাকায় নৌকাডুবি ঘটে। এতে ঘোড়াপাখিয়া ইউনিয়নের পারধূমিহায়াতপুর গ্রামের বাবলু আলীর ছেলে চতুর্থ শ্রেনির ছাত্র আল আমিন (১০) ও তার আপন চাচাতো ভাই আনারুল ইসলামের ছেলে দশম শ্রেনির ছাত্র ওয়াহেদুল ইসলাম ডুবে মারা যায়।
এঘটনায় শিবগঞ্জ উপজেলা নির্বার্হী কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলাম শুক্রবার সন্ধ্যায় মৃতদের বাড়ি গিয়ে দু’পরিবারকে সান্তনা জানান ও ১০ হাজার টাকা করে চেক প্রদান করেন। এ সময় উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, ঘোড়াপাখিয়া ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেনসহ স্থানীয় ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার আব্দুল হামিদ জানান, শুক্রবার সকালে ৯ জন যাত্রীসহ ঘাস বোঝাই একটি নৌকা চাঁফাইনবাবগঞ্জ পৌর এলাকার ১২ নং ওয়ার্ড চরমোহনপুর থেকে বিপরীতে মহানন্দা নদী পার হয়ে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের আনসারেরঘাট যাবার পথে ঘাটের নিকটে হঠাৎ ডুবে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় অনান্যরা তীরে উঠলেও ওই দু’ভাই ডুবে মারা যায়। খবর পেয়ে দুপুরে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে নদী থেকে দু’ভাইয়ের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নদীর পাড়ে স্বজনদের কানার রোল পড়ে। এলাকায় নেমে আসে গভীর শোকের ছায়া।’

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ