,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

নেত্রকোণা পুলিশ সুপারের সঙ্গে কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মত বিনিময়

 

কেন্দুয়া থেকে মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোণা জেলা পুলিশ সুপার জয়দেব চৌধুরীর সঙ্গে তাঁর কার্যালয়ে শনিবার দুপুরে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় করেন কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এ সময় তারা পুলিশ সুপারকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান। মত বিনিময়কালে মহান মুক্তিযুদ্ধের চেতনায় নব গঠিত কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের আগামীর কর্ম পরিকল্পনা ও সাংবাদিক সমাজের পেশাগত স্বাধীনতা ও মর্যাদা বৃদ্ধি সহ নানা দিক তুলে ধরে কথা বলেন কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সরকার কার্যনির্বাহী সদস্য শিমুল মিল্কি, সাংগঠনিক সম্পাদক মাঈনউদ্দিন সরকার রয়েল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি কামরুল হাসান সবুজ অর্থ সম্পাদক শাহআলম তালুকদার দপ্তর সম্পাদক লুৎফুর রহমান হৃদয় কার্য নির্বাহী সদস্য মনোরঞ্জন সরকার, দেবল চন্দ্র দাস,মো: মুশফিকুর রহমান ও পল্লব চক্রবর্তী। পুলিশ সুপার জয়দেব চৌধরী সাংবাদিক সমাজের পেশাগত স্বাধীনতা ও মর্যাদা অক্ষুন্ন রাখতে বন্তুনিষ্ট সংবাদ পরিবেশনের আহবান জানান। এ ছাড়া তিনি কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের অগ্রযাত্রাকে স্বাগত জানিয়ে বলেন কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের নেতৃত্বে সংবাদিক সমাজ মাদক ও জঙ্গিমুক্ত সুন্দর সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এদিকে কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ সকলকে শুভেচ্ছা জানান জেলা কৃষক লীগের সভাপতি কেশব রঞ্জন সরকার।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ