,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

রাজশাহীতে ১৩ কোটি টাকা ব্যয়ে আ’লীগের নিজস্ব ভবন

রাজশাহী বিভাগীয় চীফ : প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে রাজশাহী জেলা আওয়ামী লীগের আধুনিক নিজস্ব কার্যালয় ভবন। ১০ কাঠা জমির উপর ছয় তলার এই ভবন নির্মাণের জন্য ইতোমধ্যেই নকশা তৈরী করা হয়েছে। জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির আগামী সভায় নির্মাণ কাজ উদ্বোধনের দিন নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন জেলার সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ।
তিনি জানান, নিজ তলায় গাড়ির গ্যারেজসহ অভ্যার্থনা রুম থাকবে। দ্বিতীয় ও তৃতীয় তলায় জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনগুলোর অফিস থাকবে। আর চতুর্থ ও পঞ্চম তলা মিলে হলে হল রুম। আসবাপপত্রসহ এই ভবন নির্মাণ করতে প্রায় ১৩ কোটি টাকা ব্যয় ধরা হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগেই ভবনটি উদ্বোধনের পরিকল্পনা রয়েছে বলে জানান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ।
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক জেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় নির্মাণের জন্য রাজশাহী নগরের বাইপাস এলাকায় কোটি টাকা মূল্যের ১০ কাঠা জমি দান করেন।
এটি হবে রাজশাহীতে আওয়ামী লীগের তৃতীয় নিজস্ব কার্যালয়। রাজশাহীতে দলের প্রথম নিজস্ব কার্যালয় নির্মাণ করে মহানগর আওয়ামী লীগ। এর পর বাগমারায় সংসদ এনামুল হক ব্যক্তিগত উদ্যোগে নির্মাণ করা হয় উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় ও বঙ্গবন্ধু কমপ্লেক্স।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ