,


শিরোনাম:
«» গলাচিপা থেকে ৫ জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব «» সড়ক হতে হকারদের উচ্ছেদের প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ «» উত্তরায় পুলিশের সোর্স পরিচয়ে পকেট মাইর ও ছিনতাইকারী চক্র «» ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫ «» ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন «» তুরাগে গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী সোহেল রানা পলাতক। «» উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ «» উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে «» অসামাজিক কার্যকলাপ ও মাদকের রাজ্যে পরিণত হয়েছে তুরাগ। «» টেকনাফের শিশু কন্যা গ্রহণ করে নিলেন বদি, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্ম নেওয়া শিশু সন্তানের দায়ভার তার

কেন্দুয়ায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

 

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা বৃহস্পতিবার (১৩ জুলাই) অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজনে বৃহস্পতিবার সকালে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ফাইনাল খেলার উদ্বোধন করেন, নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুতাসিমুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইমদাদুল হক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাকির আলম। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ভূঞা ও কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিরাজুল ইসলামসহ সহকারি শিক্ষা অফিসার, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইমদাদুল হক জানান, ইউনিয়ন পর্যায়ে বাছাই পর্ব ও উপজেলা পর্যায়ে সেমিফাইনাল শেষে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় শাহাব উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে হারিয়ে নওপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্ণামেন্টের ফাইনাল খেলায় দুখিয়ারগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইব্রেকারে ৪-১ গোলে হারিয়ে নগুয়া সুরুজ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রপি তুলে দেওয়া হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ