,


শিরোনাম:
«» গলাচিপা থেকে ৫ জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব «» সড়ক হতে হকারদের উচ্ছেদের প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ «» উত্তরায় পুলিশের সোর্স পরিচয়ে পকেট মাইর ও ছিনতাইকারী চক্র «» ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫ «» ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন «» তুরাগে গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী সোহেল রানা পলাতক। «» উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ «» উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে «» অসামাজিক কার্যকলাপ ও মাদকের রাজ্যে পরিণত হয়েছে তুরাগ। «» টেকনাফের শিশু কন্যা গ্রহণ করে নিলেন বদি, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্ম নেওয়া শিশু সন্তানের দায়ভার তার

কেন্দুয়ায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে অসীম কুমার উকিলের মতবিনিময় ও ইফতার

 

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ৩টি ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও ইফতার করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংষ্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল।

গত শুক্রবার উপজেলার দলপা ইউনিয়নের রঘুনাথপুর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সভা ও ইফতার অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব মতবিনিময় সভায় দলপা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অসীম কুমার উকিল। দলপা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজিম উদ্দিন ফকিরের পরিচালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী অধ্যাপিকা অপু উকিল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নূরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, কেন্দুয়া পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আসাদুল হক ভূঞা প্রমুখ।

প্রধান অতিথি অসীম কুমার উকিল তার বক্তব্যে বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সকল দলের অংশগ্রহণমূলক একটি নির্বাচন। সেই নির্বাচনে দলের সকল নেতাকর্মীকে সব ভেদাভেদ ভুলে গিয়ে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে কাজ করতে হবে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে বসাতে হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ