,


শিরোনাম:
«» গলাচিপা থেকে ৫ জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব «» সড়ক হতে হকারদের উচ্ছেদের প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ «» উত্তরায় পুলিশের সোর্স পরিচয়ে পকেট মাইর ও ছিনতাইকারী চক্র «» ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫ «» ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন «» তুরাগে গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী সোহেল রানা পলাতক। «» উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ «» উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে «» অসামাজিক কার্যকলাপ ও মাদকের রাজ্যে পরিণত হয়েছে তুরাগ। «» টেকনাফের শিশু কন্যা গ্রহণ করে নিলেন বদি, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্ম নেওয়া শিশু সন্তানের দায়ভার তার

কেন্দুয়ায় বজ্রপাতে গরুসহ দুই কৃষক নিহত

 

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বজ্রপাতে গরুসহ দুই কৃষক নিহত হয়েছেন।

নিহত দুই কৃষক হলেন, উপজেলার মোজাফরপুর ইউনিয়নের বড়তলা গ্রামের মৃত মধু মিয়ার ছেলে সাইদুল হক (৫০) ও বলাইশিমুল ইউনিয়নের রাজাইল গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে কামরুল ইসলাম (৩০)।

গতকাল রবিবার (১৮ জুন) বিকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রবিবার বিকাল ৩টার দিকে হঠাৎ বৃষ্টি শুরু হলে সাইদুল হক গ্রামের হাওরে রেখে আসা তার একটি গাভী গরু বাড়িতে আনতে যায়। গরু নিয়ে বাড়িতে যাওয়ার পথে গ্রামের হাওরের ভাটারাশি নামক স্থানে বজ্রপাতে ঘটনাস্থলেই গরুসহ ওই কৃষকের মর্মান্তিক মৃত্যু ঘটে।

একই সময় উপজেলার বলাইশিমুল ইউনিয়নের রাজাইল গ্রামের কৃষক কামরুল ইসলাম বাড়ির পাশে হাওরে বজ্রপাতে নিহত হন।

মোজাফরপুর ও বলাইশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যথাক্রমে জাহাঙ্গীর চৌধুরী ও আলী আকবর তালুকদার মল্লিক বজ্রপাতে মৃত্যুর বিষয়গুলো সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ