,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

আটপাড়ায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান

 

নিজস্ব প্রতিনিধি:  সম্প্রতি নেত্রকোনার আটপাড়া উপজেলায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদেরকে আর্থিক সহায়তা প্রদান করেছেন নেত্রকোনা জেলা বিএনপির সহসভাপতি, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনে নেত্রকোনা-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল।

তিনি আজ সোমবার দুপুরে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ আটপাড়া উপজেলার তেলিগাতী বাজার, তেলিগাতী ইউনিয়নের বিজয়পুর, পূর্ব আতিয়র, পশ্চিম আতিয়র গ্রাম, তেলিগাতী ডিগ্রি কলেজ ও দোওজ ইউনিয়নের ইকরাটি গ্রামের অসহায় লোকজনের পাশে গিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং নগদ আর্থিক সহায়তা প্রদান করেন।

 

এ সময় আটপাড়া উপজেলার বিএনপিসহ যুবদল, ছাত্রদল ও কেন্দুয়া উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী তার সঙ্গে ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে আটপাড়া উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া আকস্মিক ঘুর্ণিঝড়ে উপজেলার তেলিগাতী বাজারসহ তেলিগাতী ও দোওজ ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের প্রায় ৫ শতাধিক কাচা পাকা বাড়িঘরসহ তেলিগাতী ডিগ্রি কলেজ ও তেলিগাতী উচ্চ বিদ্যালয় বিধ্বস্ত হয় এবং অসংখ্য গাছপালা উপড়ে ভেঙে পড়ে। এতে এক নারীসহ ৫ জনের মত আহতও হয়।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ