,


শিরোনাম:
«» গলাচিপা থেকে ৫ জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব «» সড়ক হতে হকারদের উচ্ছেদের প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ «» উত্তরায় পুলিশের সোর্স পরিচয়ে পকেট মাইর ও ছিনতাইকারী চক্র «» ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫ «» ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন «» তুরাগে গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী সোহেল রানা পলাতক। «» উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ «» উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে «» অসামাজিক কার্যকলাপ ও মাদকের রাজ্যে পরিণত হয়েছে তুরাগ। «» টেকনাফের শিশু কন্যা গ্রহণ করে নিলেন বদি, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্ম নেওয়া শিশু সন্তানের দায়ভার তার

কেন্দুয়ায় সুধীজনদের সম্মানে জেলা ছাত্রলীগ নেতা তোফায়েল আহম্মেদের ইফতার মাহফিল

 

নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সময়ের মেধাবী ও তুখোড় ছাত্রনেতা তোফায়েল আহম্মেদের উদ্যোগে সুধীজনদের সম্মানে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার কেন্দুয়া পৌর শহরের জাহেরা প্লাজায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নূরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা মোফাজ্জল হোসেন ভূঞা, নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, আশুজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাব, সাধারণ সম্পাদক সেকুল ইসলাম খান, কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ লাইমুন হোসেন ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা রফিকুর ইসলাম, চিরাং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল কবীর খান, মোজাফরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ চৌধুরী, মাসকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল মিয়া, সান্দিকোণা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল মিয়া, জেলা যুবলীগ নেতা আব্দুল ওয়াহাব ঝুটন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান (জামান), উপজেলা কৃষক লীগ নেতা আব্দুল্লাহ আল ফারুক ছানা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম ভূঞা, যুবলীগ নেতা শাহীন আনোয়ার, রিপন চৌধুরী, পৌর কাউন্সিলর আবুল মিয়া, আব্দুল কাইয়ুম ভূঞা, আব্দুল কাদির ভূঞা, মনির খন্দকার, আনিসুর রহমান রতন, ছাত্রলীগ নেতা তাইয়েফ জাহান রূপক, ফেরদৌস আহম্মেদ, জোবায়ের রাব্বি, তুহিন তালুকদার ও আসাদুল হকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী এবং সুধীজন উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ