,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

 

ডেক্স: দুবাই ২১ তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার ১ম পুরস্কারপ্রাপ্ত হাফেজ তরিকুল ইসলামকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকেল ৬টায় দুবাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামলে প্রায় শতাধিক আলেম ওলামা ও মাদারাসা শিক্ষার্থী মুহাম্মদ তরিকুল ইসলাম ও হাফেজ কারী নেছার আহমদ আন নাছিরীকে অভ্যর্থনা জানান।

বিমানবন্দরে উপস্থিত ছিলেন আওয়ার ইসলামের প্রতিনিধি মাওলানা মাহমুদুল হাসান শামীম। তিনি জানান, আসরের পর থেকেই ঢাকার বিভিন্ন জায়গা থেকে আলেম ওলামা আসতে থাকেন। অনেকের হাতে ব্যানারও দেখা গেছে। তারা ব্যানার নিয়ে লম্বা হয়ে সারি বেঁধে দাঁড়িয়ে ছিলেন হাফেজ তরিকুল ইসলাম আসার পর পর্যন্ত।

তিনি জানান, ৫ টায় হাফেজ তরিকুল ও হাফেজ নেছার আহমদ আন নাছিরী বিমানবন্দরে নামলেও বের হতে হতে ৬ টা বেজে যায়। পরে অভ্যর্থনা শেষে ৭টার দিকে মারকাজুত তাহফিজের দিকে রওনা দেন তারা।

বিমানবন্দরে উপস্থিত লোকদের সঙ্গে কথা বলে শামীম জানান, হাফেজ তরিকুল ইসলামকে নিয়ে সবাই বেশ আনন্দে ছিলেন। তারা বলেন, ১০৪ দেশের মধ্যে বাংলাদেশ ১ম হয়েছে এ বিজয় আমাদের সবার।

শিক্ষার্থীরা কুরআনের ভালোবাসায় এখানে এসেছেন এবং দীর্ঘসময় অবস্থান করছেন বলেন জানান প্রতিবেদককে।

বিমানবন্দরে বিশাল অভ্যর্থনায় আনন্দ প্রকাশ করেছেন হাফেজ তরিকুল ইসলাম ও হাফেজ মাওলানা নেছার আহমাদ আন নাছিরী। তারা বলেন, কুরআনের প্রতি আপনাদের এ ভালোবাসা চিরকাল অটুট থাকবে বলে আশা রাখি।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ