,


শিরোনাম:
«» লকডাউনেও থেমে নেই ময়লার মোড় ট্রাফিক পুলিশ বক্সের টিআই জহুরুলের চাঁদাবাজি।। «» রোহিঙ্গা ডাকাত কামাল গ্রুপের এক সদস্য আটক «» সাবেক সাংসদ আব্দুর রহমান বদির ১০০০ পরিবারের মাঝে চাল বিতরণ «» গলাচিপায় ০২ সন্তানের জননী সূচিত্রা রানী পেলো প্রধানমন্ত্রীর দেওয়া ঘর «» রমনা ও মোহাম্মদপুর ডিবি পুলিশের অভিযানঃ৫ হাজারইয়াবাও ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩ «» র‍্যাব -৫ সিপিএসসি কর্তৃক শরিফুল নামে এক যুবক হেরোইনসহ গ্রেফতার «» পুলিশ দম্পতিকে মারধরঃটঙ্গীতে কাউন্সিলরের ছেলেকে আটকের পর ছেড়ে দিল পুলিশ «» বিশুদ্ধ পানি সংকট শিবগঞ্জ পৌর এলাকায়ঃপানি সরবরাহের নিশ্চয়তায় মেয়র «» গলাচিপায় ইফতার সামগ্রী বিতরণ করলেন “চিকনিকান্দী সেচ্ছাসেবক সংগঠন” «» দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৪ জুয়ারি আটক

 

ডেক্স: দুবাই ২১ তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার ১ম পুরস্কারপ্রাপ্ত হাফেজ তরিকুল ইসলামকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকেল ৬টায় দুবাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামলে প্রায় শতাধিক আলেম ওলামা ও মাদারাসা শিক্ষার্থী মুহাম্মদ তরিকুল ইসলাম ও হাফেজ কারী নেছার আহমদ আন নাছিরীকে অভ্যর্থনা জানান।

বিমানবন্দরে উপস্থিত ছিলেন আওয়ার ইসলামের প্রতিনিধি মাওলানা মাহমুদুল হাসান শামীম। তিনি জানান, আসরের পর থেকেই ঢাকার বিভিন্ন জায়গা থেকে আলেম ওলামা আসতে থাকেন। অনেকের হাতে ব্যানারও দেখা গেছে। তারা ব্যানার নিয়ে লম্বা হয়ে সারি বেঁধে দাঁড়িয়ে ছিলেন হাফেজ তরিকুল ইসলাম আসার পর পর্যন্ত।

তিনি জানান, ৫ টায় হাফেজ তরিকুল ও হাফেজ নেছার আহমদ আন নাছিরী বিমানবন্দরে নামলেও বের হতে হতে ৬ টা বেজে যায়। পরে অভ্যর্থনা শেষে ৭টার দিকে মারকাজুত তাহফিজের দিকে রওনা দেন তারা।

বিমানবন্দরে উপস্থিত লোকদের সঙ্গে কথা বলে শামীম জানান, হাফেজ তরিকুল ইসলামকে নিয়ে সবাই বেশ আনন্দে ছিলেন। তারা বলেন, ১০৪ দেশের মধ্যে বাংলাদেশ ১ম হয়েছে এ বিজয় আমাদের সবার।

শিক্ষার্থীরা কুরআনের ভালোবাসায় এখানে এসেছেন এবং দীর্ঘসময় অবস্থান করছেন বলেন জানান প্রতিবেদককে।

বিমানবন্দরে বিশাল অভ্যর্থনায় আনন্দ প্রকাশ করেছেন হাফেজ তরিকুল ইসলাম ও হাফেজ মাওলানা নেছার আহমাদ আন নাছিরী। তারা বলেন, কুরআনের প্রতি আপনাদের এ ভালোবাসা চিরকাল অটুট থাকবে বলে আশা রাখি।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ