,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

 

ডেক্স: দুবাই ২১ তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার ১ম পুরস্কারপ্রাপ্ত হাফেজ তরিকুল ইসলামকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকেল ৬টায় দুবাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামলে প্রায় শতাধিক আলেম ওলামা ও মাদারাসা শিক্ষার্থী মুহাম্মদ তরিকুল ইসলাম ও হাফেজ কারী নেছার আহমদ আন নাছিরীকে অভ্যর্থনা জানান।

বিমানবন্দরে উপস্থিত ছিলেন আওয়ার ইসলামের প্রতিনিধি মাওলানা মাহমুদুল হাসান শামীম। তিনি জানান, আসরের পর থেকেই ঢাকার বিভিন্ন জায়গা থেকে আলেম ওলামা আসতে থাকেন। অনেকের হাতে ব্যানারও দেখা গেছে। তারা ব্যানার নিয়ে লম্বা হয়ে সারি বেঁধে দাঁড়িয়ে ছিলেন হাফেজ তরিকুল ইসলাম আসার পর পর্যন্ত।

তিনি জানান, ৫ টায় হাফেজ তরিকুল ও হাফেজ নেছার আহমদ আন নাছিরী বিমানবন্দরে নামলেও বের হতে হতে ৬ টা বেজে যায়। পরে অভ্যর্থনা শেষে ৭টার দিকে মারকাজুত তাহফিজের দিকে রওনা দেন তারা।

বিমানবন্দরে উপস্থিত লোকদের সঙ্গে কথা বলে শামীম জানান, হাফেজ তরিকুল ইসলামকে নিয়ে সবাই বেশ আনন্দে ছিলেন। তারা বলেন, ১০৪ দেশের মধ্যে বাংলাদেশ ১ম হয়েছে এ বিজয় আমাদের সবার।

শিক্ষার্থীরা কুরআনের ভালোবাসায় এখানে এসেছেন এবং দীর্ঘসময় অবস্থান করছেন বলেন জানান প্রতিবেদককে।

বিমানবন্দরে বিশাল অভ্যর্থনায় আনন্দ প্রকাশ করেছেন হাফেজ তরিকুল ইসলাম ও হাফেজ মাওলানা নেছার আহমাদ আন নাছিরী। তারা বলেন, কুরআনের প্রতি আপনাদের এ ভালোবাসা চিরকাল অটুট থাকবে বলে আশা রাখি।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ